1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বুড়িচংয়ে পরিবেশ ছাড়পত্র না থাকায় ৫ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি

গতকাল সকালে কুমিল্লার বুড়িচং উপজেলায় পরিবেশ ছাড়পত্র না থাকায় ৫টি ইটভাটাকে ৪লাখ টাকা জরিমান করেন উপজেলা সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রট।
সূত্রে জানা যায়, গতকাল সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের মেসার্স আজাদ কন্সট্রাকশন, দীঘলীরচর এলাকার মেসার্স এ আর বি ব্রিকস ম্যানু: খাড়াতাইয়া-গাজীপুর এলাকার মেসার্স দীনা ট্রেডার্স ( ইটভাটা), আগানগর এলাকার মেসার্স এ গণি ব্রিকস, ভরাসার বাজার এলাকার মেসার্স আলি আকবর এন্ড সন্সসহ ৫টি এই ইটভাটার পরিবেশ ছাড়পত্র না থাকায় এবং পরিবেশ দূষণ করায় ৫ টি মামলায় ৪ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করেন সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো ছামিউল ইসলাম।
সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো ছামিউল ইসলাম বলেন, একাজে সহযোগিতা করেন বুড়িচং থানা পুলিশের পুলিশ সদস্য, , কুমিল্লা পরিবেশ অধিদপ্তরের ইন্সপেক্টর। জনস্বার্থে উপজেলা প্রশাসন এর এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন