1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

বুড়িচংয়ে ফকিরবাজার মাঠে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত 

বুড়িচং প্রতিনিধি :

‘মাদক’কে না বলুন, ফুটবল’কে হাঁ বলুন’ এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের ফকিরবাজার স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে মরহুম মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ফাইনাল  ম্যাচ। (২৪ ফেব্রুয়ারি ২০২৪) শনিবার বিকালে খেলায় অংশগ্রহণ করেন সমাগম সংসদ বনাম ফকির বাজার একাদশ।খেলায় আয়োজন করেছেন ফকিরবাজার স্কুল এন্ড কলেজের দাতা সদস্য, রিথী এন্টারপ্রাইজ ও এসএমজি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজসেবক  সুলতান মাহমুদ পলাশ। তিনি তার বাবা মরহুম মোহাম্মদ আলীর স্মৃতিতে উক্ত খেলার আয়োজন করেন।উক্ত খেলায় বিশেষ আকর্ষণ র‍্যাফেল ড্র এর মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সুলতান মাহমুদ পলাশ ও তার সুযোগ্য কন্যা সামিয়া মাহমুদ রিথী।

ফুটবল খেলা এবং র‍্যাফেল ড্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মোঃ আব্দুল করিম ঠিকাদার।  ফয়েজ আহম্মদ মেম্বারের সভাপতিত্বে ও মো আলাউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ফকির বাজার হাই স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক ও সভাপতি  আলী আহাম্মদ মাস্টার। খেলায় মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।সমাগম সংসদ দলের অধিনায়ক ছিলেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য শাহাদাত হোসেন অরুপ ও ফকির বাজার একাদশ দলের অধিনায়ক মোঃ সাগর। খেলার রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন অহিদুর রহমান সহাকারি দায়িত্বে ছিলেন আবুল কাশেম ও মোঃ টিটু। খেলায় ড্র সমতা থাকায় উভয় দলকে বিজয়ী ঘোষণা করা হয়। ব্যাপক দর্শকদের উপস্থিতিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি আব্দুল করিম চেয়ারম্যান ও সুলতান মাহমুদ পলাশ।বাকশীমুল ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মানিক মিয়া সহ অন্যান্য খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন