1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে

বুড়িচংয়ে মোটরসাইকেল অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে
নিহত ১

বুড়িচং(কুমিল্লা)প্রতিনিধি।।

শাসনগাছা টু বুড়িচং – ব্রাহ্মণপাড়া সড়কের পালপাড়া এলাকায় মোটরসাইকেল ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক সবুজ (২৩) নিহত হয়েছে।

শনিবার আনুমানিক সকাল ৮ টায় পালপাড়া কাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত সবুজ কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর মধ্যপাড়া কুদ্দুস মেম্বারের বাড়ির মোঃ হুমায়ুন কবিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় সবুজ কুমিল্লা ইপিজেডে চাকুরি করে আজ সকালে ইপিজেডে যাওয়ার পথে পালপাড়া কাজী বাড়ির সামনে মোটরসাইকেল ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মৃত্যু বরন করেন।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়ার নেমে আসে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন