1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার।

  • আপডেট করা হয়েছে শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

কুমিল্লায় ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতির আয়োজনে সায়েন্টিফিক সেমিনার

স্টাফ রিপোর্ট :

ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার ও সমিতির সভাপতি প্রয়াত এডভোকেট আবুল হাসেম খান এমপির স্মরণে দোয়া অনুষ্ঠিত ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ) রাতে কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল অডিটোরিয়ামে ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতি,কুমিল্লার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বিএমএ কুমিল্লা সাধারণ সম্পাদক ডা.আতাউর রহমান জসিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,
কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোহাম্মদ ইজাজুল হক, শিক্ষানুরাগী ও সমাজসেবক মোশাররফ হোসেন খাঁন চৌধুরী।

অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ এর সঞ্চালনায় মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ হুমায়ুন কবির।
বিশেষজ্ঞ চিকিৎসকদের মধ্যে বক্তব্য রাখেন,মানসিক রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোঃ হারুন অর রশিদ, নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ জহিরুল হক, গাইনি বিশেষজ্ঞ ও ওজিএসবি কুমিল্লার সাধারণ সম্পাদক ডাঃ দিলরুবা আক্তার।

কর্পোরেট আলোচক ছিলেন ,বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর মেডিকেল অ্যাফেয়ার্স এসিস্ট্যান্ট ম্যানেজার ডাঃ শেখ তানভির রহমান।
ধন্যবাদ জ্ঞাপন করেন, ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতির সহ সভাপতি এড,আহম তাইফুর আলম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষক,সাংবাদিক, চিকিৎসক, আইনজীবী, নারীনেত্রী,এনজিও ব্যক্তিত্ব ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। সবশেষে সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপির স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটির সায়েন্টিফিক পার্টনার ছিলেন বেক্সিমকো ফার্মা লিঃ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন