1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

দেবপুর ফাঁড়ি পুলিশের অভিযানে ১৪০ পিস ইয়াবা দেড় কেজি গাঁজা সহ এক নারী আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ১৪২ বার পড়া হয়েছে
  • মো. জাকির হোসেন

শুক্রবার বিকালে কুমিল্লার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ রুহুল আমিন, এ এস আই সাইদুল ইসলাম সঙ্গীয় ফোর্স মজিবুর রহমান সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৪০ পিস ইয়াবা এবং দেড় কেজি ৫০ গ্রাম গাঁজা সহ এক নারী কে আটক করে।
দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম জানান যে কুমিল্লার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ রুহুল আমিন, এ এস আই সাইদুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ময়নামতি ইউনিয়ন এর হক ব্রিকস ফিল্ডের উত্তর পাশে বিকাল সাড়ে ৪ টায় কালাকচুয়া এলাকায় ঢাকা গামী একটি রয়েল কোচে তল্লাশি করে। এসময় ওই যাত্রী বাহী বাসের এক যাত্রীর ব্যাগ তল্লাশি চালিয়ে ১৪০ পিস ইয়াবা এবং দেড় কেজি ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এসময় একজন নারীকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। আটককৃত নারী হল ভোলা জেলার মনপুরা উপজেলার দক্ষিণ চর ফয়েজ উদ্দিন ডাক্তার জয়নালের বাড়ির শাহ আলমের স্ত্রী আসমা আক্তার মিতু (৩৫)। এঘটনায় বুড়িচং থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন