1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বেগম খালেদা জিয়া দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতিক : ডাঃ ইরান

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

সরকার খালেদা জিয়াকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যথ হয়ে বিচার বিভাগকে লেলিয়ে দিয়েছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ জিয়া পরিবারের বিরুদ্ধে ফরমায়েশী রায় দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা করছে। জনগন আওয়ামী জুলুম নির্যাতন নিপীড়ন থেকে বাঁচতে চায়। কারন দুর্নীতি দুঃশাসন ও অর্থপাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে।

তিনি বলেন, শেখ হাসিনার প্রতিহিংসা টার্গেট খালেদা জিয়া। কারন খালেদা জিয়া আপোষহীন নেতৃত্ব। তাকে মিথ্যা ও বানোয়াট মামলায় সাজানো রায় দিয়ে কারান্তরীন করে রেখেছে। তাকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। মহান আল্লাহ বেগম জিয়াকে দ্রুত সুস্থতা দান করুন।

তিনি আজ (মঙ্গলবার) সন্ধায় ৮৫/১ নয়াপল্টন কার্যালয়ে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে একথা বলেন।

দোয়া মাহফিলে বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, মোসলেম উদ্দিন, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মুফতি তরিকুল ইসলাম সাদী, সাংগঠনিক সম্পাদক মেজবাউল ইসলাম সজিব, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, প্রচার সম্পাদক মনির হোসেন, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ রুম্মান সিকদার, আরিফ সরকার, ছাত্রমিশনের সভাপতি সৈয়দ মোঃ মিলন প্রমুখ।

সভায় মোনাজাত পরিচালনা করেন লেবার পার্টির ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা মো: জাকির হোসেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন