1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বুড়িচংয়ে নৌকাকে পরাজিত করতে ১২ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাদের ঐক্য ঘোষনা

  • আপডেট করা হয়েছে সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ৪০২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থী মোঃ আবদুল করিমকে পরাজিত করতে সাবেক ও বর্তমান ১২জন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতা ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করছে।

গত ৩০ জানুয়ারী বিকালে বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের কালীকাপুর বাজারে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল হোসেন শামীমের অফিসে এক সভায় ঐক্যবদ্ধ নেতারা সাংবাদিকদেরকে বলেন, নৌকার মার্কার সাথে তাদের কোন বিরোধ নেই। তাদের বিরোধ নৌকার প্রতীক প্রাপ্ত ব্যক্তির বিরুদ্ধে। সাংবাদিক সম্মেলন ডেকে তারা অভিযোগ করেন নৌকার প্রার্থী মোঃ আবদুল করিম তৃণমূল আওয়ামীলীগের সমর্থন ছাড়া বিভিন্ন কলা-কৌশলে খালি প্যাডে স্থানীয় নেতার স্বাক্ষর নিয়ে জালিয়াতির মাধ্যমে নৌকার প্রতিক নিয়েছেন। তাই স্থানীয় সাবেক ও বর্তমান ১২জন নৌকার মনোনয়ন প্রত্যাশীরা ঐক্যবদ্ধ হয়েছে।

ঐক্যমত পোষনকারীরা হলো-সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আবদুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল হোসেন শামীম,বুড়িচং উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ খোরশেদ আলম ঠিকাদার,কৃষক লীগের সহ-সভাপতি মোঃ মফিজুল ইসলাম,আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সদস্য হাজী মোঃ এমদাদুল হক,কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ আবদুল আলীম, মুগদা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রুহুল আমিন,ইউনিয়ন  যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ সালাম, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ খসরুল আলম খসরু,বুড়িচং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আনোয়ারুল কিবরীয়া, যুব মহিলা লীগের আহবায়ক ইয়াছমিন আক্তার।

নৌকার প্রার্থী আবদুল করিম ঠেকাও শ্লোগান নিয়ে ঐক্যবদ্ধ নেতারা মাঠে ময়দানে কাজ করছে। তাদের মধ্যে অনেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের জন্য মনোনয়নপত্র ক্রয় করেছে। ঐক্যমতের ভিত্তিতে আবার কেউ কেউ প্রার্থীতা প্রত্যাহার করে নিচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নৌকার বিরুদ্ধে ঐক্যমতের নেতাদের মধ্যে মোঃ খোরশেদ আলম ঠিকারদার ঘোড়া প্রতীক এবং মোঃ লিটর আনারস প্রতীকে ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছে।

তবে ঐক্যমতের নেতা মোঃ জয়নাল হোসেন শামীম বলেন, সর্ব শেষ ঐক্যমতের দুই জনের মধ্যে একজন হয়ে যাবে। সময়ে বলে দিবে কে মাঠে থাকবে আর কে তার প্রার্থীতা প্রত্যাহার করে ঐক্যমতের প্রার্থীকে সমর্থন দিবেন। যে কোন মূল্য নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য সর্বাত্বক কাজ করা হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন