1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বুড়িচংয়ে কৃষি জমি থেকে মাটি কাটার অপরাধে ১লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা।

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

বুড়িচংয়ে অবৈধভাবে মাটি কাটার অপরাধে ২ ব্যক্তিকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা

বুড়িচং(কুমিল্লা)প্রতিনিধি।।

সোমবার ১৯ ফেব্রুয়ারী কুমিল্লার উপজেলার ময়নামতি ইউনিয়ন এর কাটাজাঙ্গাল এলাকায় এক্সকেভেটর দিয়ে অবৈধভাবে কৃষি জমির মাটি কাটার অপরাধে মো: রুবেল ও তার সহযোগী মো: রাসেল কে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ১ লক্ষ ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান এবং এক্সকেভেটর জব্দ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো ছামিউল ইসলাম।

এক্সকেভেটরটি ময়নামতি ইউনিয়ন এর জাবেদ মেম্বার ও হবিউল মেম্বার এর জিম্মায় দেওয়া হয়েছে এবং দেবপুর পুলিশ ফাঁড়িতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

একাজে সহযোগিতা করেন ময়নামতি দেবপুর ফাঁড়ির পুলিশ সদস্য গণ ও ইউপি মেম্বারগণ।

জনস্বার্থে উপজেলা প্রশাসন এর এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন