1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

আইন শৃংখলা বাহিনীর স্টিকার লাগিয়ে নৌকা প্রার্থীর নির্বাচনী এলাকা পরিদর্শন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ২৬৭ বার পড়া হয়েছে

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনায় বরকইট ইউনিয়নে নৌকা প্রার্থী আবুল হাসেম একটি মাইক্রোবাসে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর স্টিকার লাগিয়ে কেন্দ্র পরিদর্শনের সময় বুধবার সকালে ডিবি পুলিশের একটি দল বরকইট বাজারে গাড়িটি আটক করে। এসময় ভ্রাম্যমান আদালত নৌকার প্রার্থীকে ১০হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিলেও চালক আলী আজ্জমকে দেয় ৭ দিনের জেল।
পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার চান্দিনার বরকইট ইউনিয়নে বুধবার ছিল পঞ্চম ধাপের ইউপি নির্বাচন। সকাল পৌনে ১০টায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ- ১৬-১৭৩০) যোগে ডিবি, বিজিবি ও পুলিশ লিখা স্টিকার গাড়িতে করে বরকইট এলাকায় পরিদর্শনের সময়ে ডিবি পুলিশের একটি দল গাড়িটি আটক করে।


পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াছমিন গাড়িতে থাকা নৌকার প্রার্থী আবুল হাসেমকে ১০ হাজার টাকা জরিমান করে ছেড়ে দেন, তবে চলক আলী আজ্জমকে ৭ দিনে জেল দেন। এসক্রান্তে দুটি মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে সাংবাদিক পরিচয়ে জানতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট কোন কথা বলতে রাজি হননি। পরে কুমিল্লা জেলা প্রসাশক কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

 

 

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন