1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

১৬কোটি মানুষ ১টা করে ঢিল দিলে আপনাদের অবস্থা ঠিক থাকবে না — জাপা চেয়ারম্যান জি এম কাদের।

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট : আওয়ামী লীগের উদ্দেশ্যে জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেন, বিএনপি জামায়াত লাগবে না, ১৬ কোটি মানুষ একটা করে ঢিল দিলে আপনাদের অবস্থা ঠিক থাকবে না। আপনাদের অপকর্ম দেশ কতোদিন বয়ে বেড়াবে?

সোমবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে উপজেলা দিবসের আলোচনা সভায় জিএম কাদের বাণিজ্যমন্ত্রীর বক্তব্যের প্রসঙ্গ টেনে বলেন, দেশের চার কোটি না যারা আওয়ামী লীগ করেন ও এর সাথে সংশ্লিষ্ট তারা ইউরোপের মতো জীবন যাপন করছেন। শুনি একজন ওসিরও নাকি বিদেশে বাড়ি আছে। এই ইউরোপের জীবন যাত্রার মানুষ হবে এক কোটি।
তিনি বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে বৈষম্য তৈরি করছে। দেশে প্রতি মাসে এক বিলিয়ন ডলার রিজার্ভ কমছে। শ্রীলঙ্কার অবস্থাও এতো খারাপ ছিল না। ব্যাংকগুলিতে সব খেলাপি ঋণ। ব্যাংকে টাকা নেই। টাকা নেই তাই সরকার টাকা ছাপছে। বাড়ছে মুদ্রাস্ফীতি।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন দলটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্ন, কেন্দ্রীয় নেতাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন