1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বুড়িচংয়ে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহন করলেন একই পরিবারের ৩জন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি:

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউয়িনের মোকাম গ্রামে একই পরিবারের ৩ সদস্য হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।
বুধবার (২৮ এপ্রিল) কুমিল্লার বিজ্ঞ রোটারী কার্যালয়ে উপস্থিত হয়ে হলফনামার মাধ্যমে সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন তাঁরা।
তাঁদের পূর্বের নাম ছিলো বাদল চন্দ্রশীল, তাঁর স্ত্রী শীপ্রা রানী শীল, ছেলে অর্ক চন্দ্র শীল। বর্তমান নাম রাখা হয়েছে মোঃ আল আমিন, জান্নাতুল ফেরদৌস, মেহেদী হাসান।
ইসলাম ধর্ম গ্রহন শেষে মোঃ আল-আমিন বলেন, ইসলাম শান্তির ধর্ম, আর এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবন ব্যবস্থা। এমন আত্ম-উপলব্ধি থেকে পবিত্র মাহে রমজানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।
পবিত্র মাহে রমজানে একই পরিবারের ৩ সদস্য সেচ্ছায় ইসলাম ধর্মগ্রহণ করায় ধর্মপ্রাণ মুসল্লিরা সু-স্বাগতম জানিয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন