1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বুড়িচংয়ে অটোরিকশাসহ ৯০ কেজি গাঁজা উদ্ধার।

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১১৪ বার পড়া হয়েছে

      বুড়িচংয়ে অটোরিকশাসহ  ভর্তি ৯০ কেজি গাঁজা উদ্ধার

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লায় বুড়িচংয়ে সিএনজি চালিত অটোরিকশা ভর্তি ৯০ কেজি গাঁজাসহ এক মদক কারবারি আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ আগষ্ট) ভোর রাতে উপজেলার পয়াত গোবিন্দপুর রাস্তার মাথায় অভিযান চালিয়ে এ গাঁজা আটক করে পুলিশ।

জানা যায়, শনিবার ভোর পৌনে ৩ টায় বুড়িচং থানায় এসআই রাজীব কুমার সাহা, এএসআই নুরুল আলম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানাধীন ৪নং ষোলনল ইউনিয়নের ভরাসার বাজার টু ভুবনঘর পাঁকা রাস্তার পয়াত গোবিন্দপুর রাস্তার মাথায় জাকির মিয়ার কবরস্থানের উত্তর পার্শ্বে রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে সন্দেহজনক গাড়ী তল্লাশী করে।

এসময় ফকির বাজারের দিক হতে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা কাছাকাছি আসলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি চালক গাড়ী হতে দৌঁড়ে পালিয়ে যায়।

পলাতক আসামী মোঃ নাজমুল হোসেন(২১), পিতা-মোঃ রফিকুল ইসলাম, মাতা-অজুফা বেগম, সাং-সৈয়দের গাঁও, পোঃ ফকির বাজার, থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা এর ফেলে যাওয়া সিএনজি গাড়ীটি তল্লাশী করে ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশাটি জব্দ করা হয়। এ বিষয়ে বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন