1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতর

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ২৯৪ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি
গত ২৯ এপ্রিল শুক্রবার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলার প্রবাসীদের সংগঠন আমরা আছি মানবতার সেবায় এর উদ্যোগে নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।
সংগঠনের সভাপতি সিঙ্গাপুর প্রবাসী মোঃ আল আমিনের সার্বিক তত্ত্বাবধানে ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উপদেষ্টা মোঃ আমিনুল হক সেলিম ভুইয়া, উপদেষ্টা আমির হামজা মাসুম,সহ- সভাপতি কাজী মাহাবুবসহ দায়িত্বশীল স্বেচ্ছাসেবীরা।
৪০ অস্বচ্ছল, অসহায় ও নিন্ম আয়ের পরিবারের মাঝে তাদের ঈদকে আন্দময় করার জন্য ঈদ সামগ্রী বিতরন করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন