1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

হযরত শাহ্সুফী ফকির আবদুস সালাম (রহঃ) এর ৪৬ তম পবিত্র ওরুছ মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ জুন, ২০২২
  • ২৭২ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি
২২ জুন বুধবার কুমিল্লার বুড়িচং উপজেলার আনন্দপুরে অবস্থিত হযরত শাহসূফী ফকির আব্দুস সালাম রহ: এর স্মরণে ৪৬ তম বার্ষিক ওরুছ মাহফিল উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আনন্দপুরস্থ মাজার শরীফ প্রাঙ্গণে বাদ যোহর অনুষ্ঠিত হয়। দেশে বন্যা পরিস্থিতি এবং করোনা মহামারী বৃদ্ধির কারণে সকল কর্মসূচি সীমিত পরিসরে রাতের পরিবর্তে দিনের বেলায় মহাসমারোহে অনুষ্ঠিত হয়।

আনন্দপুর মাজার ও খানকা শরীফ পরিচালনা কমিটির সভাপতি, কলামিস্ট ও সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওরুছ মাহফিলে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, ফকির বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা গোলাম মুহাম্মদ কাউছার সুন্নী আল ক্বাদরী, কালিকাপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা কাজী মোঃ নজরুল ইসলাম, গাওছিয়া কমিটির বুড়িচং উপজেলার কমিটির সহ-সভাপতি মাওলানা তাজুল ইসলাম ভুঁইয়া, আনন্দপুর সালাম শাহ জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ ইউসুফ রেজা, বাকশীমুল ইসঃ সুন্নীয়া মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা কাজী আল ইমরান।

উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন সৈকত আহমদ, সালাম শাহ’র ভক্ত ও আশেকে রাসুল মোঃ আব্দুল মালেক দারগা, মোঃ আলি মিয়া (খাদেম), শ্রীমন্তপুর জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ খাইরুল ইসলাম, মাজার কমিটির সহ সভাপতি মোঃ আলী আশরাফ, সদস্য মোঃ আয়েতালী, মোঃ বাবুল মিয়া, মোঃ ইউসুফ, জুনাইদ ইসলাম আসিফ, সাহিদুল ইসলাম আরিফ, মোঃ রিফাত ইসলাম, মোঃ মিজানুর রহমান ও মোঃ জালাল উদ্দীন সহ এলাকাবাসী,দ্বীনদার, আশেকান, তরিকতপন্থী -সুন্নী জনতাসহ সকলেই উপস্থিতি ছিলেন। । কর্মসূচির মধ্যে ছিল খতমে কোরআন, খতমে গাউছিয়া ও খাজেগান,মাজার শরীফে গিলাফ চড়ানো, দোয়া, মিলাদ মাহফিল, মোনাজাত ও তাবারুক বিতরণ।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন