1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

সরকা‌রের কান্ডজ্ঞানহীন সিদ্ধা‌ন্তে জনদু‌র্ভোগ বাড়‌ছে

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৩০৯ বার পড়া হয়েছে
স্টাফরিপোর্টার
আজ (শ‌নিবার) দুপু‌রে বাংলা‌দেশ লেবার পা‌র্টির উ‌দ্যো‌গে ক‌রোনা, লকডাউন ও জনদু‌র্ভোগ শীর্ষক ভার্চুয়াল আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।
সভায় প্রধান অ‌তি‌থি ছি‌লেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস‌্য ও ২০ দলীয় জো‌টের সমন্বয়কারী নজরুল ইসলাম খান।
লেবার পা‌র্টির চেয়ারম‌্যান ডাঃ মোস্তা‌ফিজুর রহমান ইরা‌নের সভাপ‌তি‌ত্বে ও মহাস‌চিব লায়ন ফারুক রহমা‌নের সঞ্চালনায় আ‌লোনায় অংশ নেন ২০ দলীয় জো‌টের শ‌রিক জামায়া‌তের মাওলানা আবদুল হা‌লিম, জাতীয় পা‌র্টি (জাফর) মোস্তফা জামাল হায়দার, খেলাফত মজ‌লি‌সের মাওলানা মোঃ ইসহাক, কল‌্যান পা‌র্টির মেজর জেনা‌রেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইব্রা‌হিম বীরপ্রতিক, এন‌পি‌পির ড. ফ‌রিদুজ্জামান ফরহাদ, ইসলামী ঐক‌্যজো‌টের মাওলানা আবদুর রকীব, জাগপার খন্দকার লুৎফর রহমান, এন‌ডি‌পির কারী আবু তা‌হের, জাতীয় দ‌লের এড. সৈয়দ এহসানুল হুদা, এল‌ডি‌পির শাহাদাত হো‌সেন সে‌লিম, মুস‌লিম লী‌গের এড. জুল‌ফিকার বুলবুল চৌধুরী, জ‌মিয়‌তে ওলামা‌য়ে ইসলা‌মের মুফ‌তি ম‌হিউ‌দ্দিন ইকরাম, পিপলস লী‌গের এড. সৈয়দ মাহবুব হো‌সেন, সাম‌্যবাদী দ‌লের সৈয়দ নুরুল ইসলাম, সুপ্রীম কো‌র্টের আইনজী‌বি এড. জহুরা খাতুন জুঁই, লেবার পা‌র্টির মাহবুবুর রহমান খা‌লেদ, এস এম ইউসুফ আলী, জ‌হিরুল হক জ‌হির, আবদুর রহমান খোকন, মো‌হেবুল্লাহ আল মে‌হেদী প্রমুখ।
সভা শে‌ষে বেগম খা‌লেদা জিয়ার সুস্থ‌্যতা ও ক‌রোনায় নিহত‌দের বি‌দেহী আত্মার মাগ‌ফেরাত কামনা এবং চি‌কিৎসাধীন‌দের সুস্থ‌্যতা কামনায় বি‌শেষ দোয়া ও মুনাজাত করা হয়।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন