1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

সবুজ সভাপতি পাপন সাধারণ সম্পাদক ।। কুবি বুড়িচং- ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসােসিয়েশন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৩০২ বার পড়া হয়েছে

কুবি প্রতিনিধি:
বুড়িচং-ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসােসিয়েশন (বিবিএসএ) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল সবুজ এবং সাধারণ সম্পাদক হয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তাহারাতবির হােসেন পাপন মিয়াজী।

রোববার (১৭ অক্টোবর) সংগঠনটির উপদেষ্টা আল আমিন অর্ণব ও মো: রিয়াদ শাহারিয়ার রিয়াজ এবং সদ্য সাবেক সভাপতি বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ২৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি অনুমোধন দেয়া হয়।

এতে সহ-সভাপতি হয়েছেন খােরশদ আলম, রাকিবুল ইসলাম, সানজিদা আক্তার হ্যাপি, জালাল উদ্দিন,শারমিনা আক্তার সুমি, তানিয়া আক্তার, তাবাসসুম আক্তার। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মুস্তাফিজুর রহমান আমান, সাফায়িত মুমিন সরকার সিফাত, ফয়সাল আহমদ, আসিফ হােসেন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন আব্দুর রহমান নাদিম, অনিক ভূঁইয়া, নাছরিন আক্তার, রিজওয়ান, এমএইচ সাকিব, জুবায়ের জয়।

দপ্তর সম্পাদক হয়েছেন কামরুন নাহার, প্রচার সম্পাদক মারিয়া বিনতে জাহির, অর্থ সম্পাদক সাদেকুর রহমান, শিক্ষার্থী কল্যান সম্পাদক সাইফুল ইসলাম। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হয়েছেন হাসিবুল ইসলাম ভূঁইয়া, নীলিমা হনু খাদিজা, নিয়ামত উল্লাহ ও নাছরিন আক্তার।

উল্লেখ্য, আগামী ১ (এক) বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন