1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

মালয়েশিয়াতে বুড়িচংয়ের যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে শনিবার, ২১ মে, ২০২২
  • ৩৭০ বার পড়া হয়েছে

এম.কে আলমঃ

মালয়েশিয়াতে একটি কক্ষ থেকে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামের মোঃ মনির হোসেন(২৪) নামের যুবকের মরদেহ উদ্ধার করেছে ওই দেশের পুলিশ।

নিহত মনির হোসেন উপজেলার বাকশীমূল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মেম্বার প্রয়াত মোঃ লিয়াকত আলীর বড় পুত্র সন্তান।
ঘটনাটি ঘটে (২১ মে ২০২২) শনিবার বাংলাদেশ সময় সকাল ৭ টার দিকে।বিকেলে বিষয়টি নিশ্চিত করেন নিহতের মা ও ভাই মোঃ মান্নান।
পরিবারের সূত্রে জানা যায়, মোঃ মনির হোসেন ৫ বছর আগে পরিবারের অভাব অনাটন দূর করতে মালয়েশিয়া ইপোহ নামক শহরে একটি কোম্পানিতে শ্রমিক ভিসায় কাজ করতে যায়।৫ বছর ধরে ওই কোম্পানিতে বেশ সুনামের সাথে কাজ করে আসছে। বিদেশ যাওয়ার কয়েক বছর পর তার পিতা সাবেক ইউপি মেম্বার লিয়াকত আলী মারা যায়। তার বাবা চলে যাওয়ার পর পরিবারের অভাব অনাটন আর দূর হয়নি। পরিবারের অভাব কিছুটা দূর হলে আগামী বছরে বাড়িতে আসার কথা ছিলো কিন্তু এর আগেই পরপারে চলে গেলেন তিনি। শনিবার সকাল ৮টার দিকে মনির হোসনের মালয়েশিয়ার এক বন্ধু তার মায়ের কাছে মোবাইল ফোনে কল করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ওই বন্ধু জানায় মনির হোসেনের মরদেহ ফ্যানের সাথে গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থা পাওয়া গেছে। তবে পরিবারের দাবি এটি আত্মহত্যা নয় এটা পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এদিকে পরিবারের বড় ছেলেকে হারিয়ে শোকে কাতর মা,স্ত্রী,সন্তান ও ছোট ভাই মোঃ মান্নান।তার মৃত্যুতে এলাকায় শোকের কালো ছায়া নেমে এসেছে।নিহতের ছোট ভাই মান্নান বলে, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।আমার ভাই শুক্রবার রাত ১১টার সময় আমাদের সবার সাথে কথা বলেছে। কিন্তু কোনো সমস্যার কথাও বলেনি। তাকে পরিকল্পিত ভাবেই হত্যা করা হয়েছে। জানা যায়,মনির হোসেনের স্ত্রী ও দুই শিশু কন্যা সন্তান রয়েছে। দুই কন্যা সন্তান কি জানেন? তাদের বাবা আর পৃথিবীতে বেঁচে নেই!মালয়েশিয়ার সকল প্রবাসীর ও প্রশসানের নিকট মনির হোসেন হত্যা নাকি আত্মহত্যা সঠিকভাবে তদন্ত করে বিচার দাবি জানান নিহতের পরিবার।পরিবারে হাল যে ধরে রাখার এক মাত্র মাধ্যম বড় ছেলেকে হারিয়ে মনিরের মা প্রায় বাকরুদ্ধ হয়ে আছেন।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন