1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনারের সাথে আইএলও প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ করেন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২৯৫ বার পড়া হয়েছে

মালদ্বীপ থেকে মোঃ রবিউল  আলম :

গত ১৬ই এপ্রিল 2022 মালদ্বীপে অবস্থিত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ এর সাথে আইএলও কান্ট্রি ডিরেক্টর মিজ সিমরিন সি সিং এক প্রতিনিধিদলসহ সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় মালদ্বীপে কর্মরত বাংলাদেশীসহ প্রবাসীদের বেতনভাতা, ভিসা, আবাসন, চিকিৎসা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে ফলপ্রসূ আলোচনা করা হয়।

উভয়েই ভবিষ্যতে প্রবাসীদের সমস্যাসমূহ সমাধানের ক্ষেত্রে মালদ্বীপ সরকারকে সহযোগিতা প্রদান ও একযোগে কাজ করার জন্য প্রতয় ব্যক্ত করেন। সাক্ষাৎকালে মিশনের প্রথম সচিব (শ্রম)মোঃ সোহেল পারভেজ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন