1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বুড়িচংয়ের ভরাসা বাজারে বিক্ষোভ সমাবেশ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৫২ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি

ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাদের কর্তৃক মহানবী (সা:)কে নিয়ে কটূক্তি ও অবমাননার প্রতিবাদে সারাদেশের ন্যায় কুমিল্লার বুড়িচংয়ের ভরাসার বাজারে ৪ নং ষোলনল ইউনিয়নের ‘ হিলফুল ফুজুল উলামা সংস্থা’ কর্তৃক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন ) বিকেলে হিলফুল ফুজুল উলামা সংস্থার আয়োজনে মুসলিম জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ সভা অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি বের হয়ে ভরাসার বাজারের রাস্তায় প্রদক্ষিণ করে ভরাসার বাজারের উত্তর অংশে এসে বিশাল প্রতিবাদ সভা, বক্তব্য ও দোয়া মধ্য দিয়ে শেষ করা হয়। রাজাপুরর আল আমিন ডিগ্রি মাদ্রাসা(শাহারাস্তি, চাঁদপুর) সিনিয়র শিক্ষক মাওলানা বারী ইব্রাহিম জিহাদীর সভাপতিত্বে মোঃ মামুনুর রশিদ এর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মাওলানা গোলাম আকবর মাওলানা ক্বারি আরিফুল ইসলাম, মোঃ কাউছার রেজা,মাওলানা মাওলানা রবিউল ইসলাম, মাওলানা ওসমান বেগ প্রমুখ। এসময় মাওলানা রবিউল ইসলাম, ওসমানী ইবনে সাদির বেগ হাজী অহেদুর রহমান, মাওলানা পারভেজ রেজা সহ আরো অনেক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তরা বলেন- বিজেপি’র মুখপাত্র নুপুর শর্মা ও বিজেপির দিল্লি মিডিয়া অপারেশন প্রধান।! নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হজরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্য করে বিশ্বের সকল মুসলমানসহ শান্তিকামী প্রতিটি মানুষের কলিজাকে দগ্ধ করেছে। এটি জঘন্য ও ক্ষমাহীন অপরাধ। এই নিন্দনীয় কাজ প্রতিটি মুসলমানসহ বিশ্বের প্রতিটি বিবেকবান মানুষের হৃদয়ে আঘাত করেছে।
বক্তাগণ আরও বলেন, মুসলিমরা শান্তিতে বিশ্বাসী। কিন্তু তার মানে এই নয় যে, মুসলিমদের জীবনের চেয়েও প্রিয় মহানবী (সাঃ) কে অবমাননা করলে আমরা চুপ থাকবো। সুশৃঙ্খল পন্থায় এর প্রতিবাদ জানানো প্রতিটি মুসলমানের ঈমানী দাবী। আমরা অবিলম্বে রাসূল সা. কে অবমাননাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী করছি।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন