1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বুড়িচংয়ে রংধনুর ইফতার মাহফিল অনুষ্ঠিত।

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২৪৫ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধিঃ

এতিম ও অস্বচ্ছল শিক্ষার্থীদের সম্মানে রংধনু সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের উদ্যোগে ইফতার মাহফিল ২১ এপ্রিল বিকাল ৫টায় বুড়িচংয়ের স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। রংধনুর সভাপতি জাকারিয়া খান সৌরভের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মো: সাইফুল আলম। বিশেষ অতিথি ছিলেন ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজির সহকারী অধ্যাপক মো: মনিরুল ইসলাম, ক্যান্টনমেন্ট কফি হাউজের সত্ত্বাধিকারী সোহেল আহম্মদ, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের পরিদর্শক মো: সফিকুল ইসলাম মিঠু।
বক্তব্য রাখেন বুড়িচং মডেল একাডেমীর সহকারী শিক্ষক মো: তাজুল ইসলাম, কংকশনগর হাইস্কুলের সহকারী শিক্ষক মো: শরিফুল্লাহ খান, বালিখাড়া আবদুল মতিন খসরু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: হাবিবুর রহমান, ভরাসার হাইস্কুলের সহকারী শিক্ষক কামরুল হাসান সুমন, রংধনুর সাহিত্য সম্পাদক কবি সাইদুল ইসলাম সুমন, ছাত্রনেতা মো: আনোয়ার হোসেন, তরুন সংগঠক তারেকুল ইসলাম পিয়াস প্রমুখ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন