1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বুড়িচংয়ে মসজিদ থেকে ফেরার পথে মুসল্লির উপর হামলা

  • আপডেট করা হয়েছে শনিবার, ২১ মে, ২০২২
  • ৩৩৩ বার পড়া হয়েছে

এম. কে আলম,বুড়িচং
কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে জুমার নামাজ শেষ করে মসজিদ থেকে ফেরার পথে এক মুসল্লির উপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা এসময় মুসল্লি মোঃ রুবেল মিয়া (২৫) কে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ ঘটনা আহত রুবেল মিয়ার ভাই আবদুল মতিন বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলা সদরের বিজয় পাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে রুবেল মিয়ার সাথে স্থানীয় ইউপি সদস্য নসু মিয়ার নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিলো। ওই বিরাধে এর জের ধরে ভয়ভীতি হুমকি ধমকি প্রদর্শন করিয়া আসছিলো। বিষটি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়।
শুক্রবার (২০ মে) জুমার নামাজ আদায় করার জন্য রুবেল মিয়া বুড়িচং বিজয় পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে যায়। নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হওয়ার পর পূর্ব থেকে উৎপেতে থাকা নসু মিয়ার নেতেৃত্বে আবু তাহের, নজরুল ও হান্নানসহ একটি দল রুবেলের উপর অতর্কিত হামলা চলায়।
হামলাকারীরা এসময় রুবেল মিয়াকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। আশ-পাশের লোকজন এগিয়ে আসিলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রুবেল মিয়াকে উদ্ধার করে বুড়িচং সরকারী হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে রুবেল বুড়িচং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আলম জানান, ঘটনার খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন