1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বুড়িচংয়ে ট্রাস্ট মডেল স্কুলে এন্ড কলেজে বৃক্ষরোপন কর্মসূচি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৭১ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি :

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার ট্রাস্ট মডেল স্কুল এন্ড কলেজে বাংলাদেশ পরিবেশ আন্দোলন কুমিল্লা জেলা শাখার উদ্যোগে এবং ইঞ্জিনিয়ার এরশাদুল ইসলাম ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ১৫ জুন মঙ্গলবার দুপুরে ভরাসার ট্রাস্ট মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে বৃক্ষরোপন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা টুয়েন্টিফোর টিভির চেয়ারম্যান তৌহিদ হোসেন মিঠু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং প্রেস ক্লাবের আহবায়ক কবি কাজী খোরশেদ আলম,গ্রামীণ ব্যাংকের ভরাসার বাজার শাখার ম্যানেজার খসরুল আলম, ট্রাস্ট মডেল স্কুল এন্ড কলেজের পরিচালক শামশুল হুদা,সোনার বাংলা কলেজের প্রদর্শক আবুল কালাম আজাদ,তালাশ বাংলার প্রকাশক ও সম্পাদক গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়,স্কুল পরিচালনা কমিটির সদস্য আবদুল মতিন।
এসময় আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির বুড়িচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক জানে আলম, ট্রাস্ট মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক উম্মে মাহমুদা জামান, সহকারী শিক্ষক শিরীন আক্তার,বিপ্লব চক্রবর্তী, ওমর ফারুক, তানিয়া আক্তারসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।
আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ স্কুল আঙ্গিনায় ফলজ গাছ রোপন করেন এবং ছাত্রছাত্রীদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন