1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বুড়িচংয়ে শিক্ষক দম্পতির ছেলে মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে।

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

বুড়িচংয়ে শিক্ষক দম্পতির ছেলে মেয়ে একসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি:

২০২৩-২৪ শিক্ষাবর্ষে একসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে চমক দেখিয়েছে কুমিল্লার বুড়িচং উপজেলার বারেশ্বর গ্রামের জাবের আল হাসান পার্থ ও শ্রাবন্তী হাসান বন্যা। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলা এবং সমুদ্র বিজ্ঞান বিষয়ে ভর্তি হয়েছেন।তারা আপন ভাই বোন।এ বছর সোনার বাংলা কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে এইচএসসি পাস করেছে।

তাদের বাবা পূর্ণমতি মনসূর আহমদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামরুল হাসান ও মা আবিদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাজমীন আক্তার।

ওই দুই ভাইবোন আবিদপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও সোনার বাংলা কলেজ থেকে এইচএসসি পাশ করেন। তারা উভয়েই পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫সহ বৃত্তি পেয়েছিলেন।

তাদের বাবা কামরুল হাসান জানান, তার আশা ভবিষ্যতে তারা যেন ভালো মানুষ হয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারে।

সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেহ মো. সেলিম রেজা সৌরভ বলেন, জাবের আল হাসান পার্থ ও শ্রাবন্তী হাসান বন্যা শিক্ষা পরিবারের সন্তান। ওদের মা বাবা দুজনেই শিক্ষক। ওরা আমার কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়েছে। ওদের বড় বোন আমার কলেজ থেকে এইচএসসি পাশ করেছে। আমি শুনেছি ওরা একসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছে। এটা একটা আনন্দের খবর। আমি আশা করছি ওরা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে মানুষের মতো মানুষ হয়ে দেশের সেবায় নিয়োজিত থাকবে। আমি তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

এছাড়াও ওদের মেজো বোন বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এবং বড় বোন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া করে শিক্ষকতা পেশায় জড়িত ।

বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার বলেন, এটা খুবই গর্বের বিষয়। আমার দোয়া রইল ওরা যেন জীবনের সব ক্ষেত্রে সফল হতে পারে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন