1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে তিতাসে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ২৯৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
বিশ্ব রক্তদাতা দিবস ও তারুণ্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা বশির আহাম্মদ-এর জন্মদিন উপলক্ষ্যে
তিতাসে প্রায় ১৫০ জন ছাত্রছাত্রীকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।
১৪ জুন মঙ্গলবার সকাল ১০ টা হতে দুপুর ১ টা পর্যন্ত তারুণ্যের আলো সংগঠনের উদ্যোগে উপজেলার দড়িকান্দির তিতাস ক্যামব্রিয়ান স্কুল মিলনায়তনে এই কর্মসূচি পালিত হয়।
এসময় অনুষ্ঠান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান। সভাপতিত্ব করেন, স্কুলের প্রিন্সিপাল মোঃ আজহারুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, জিয়ারকান্দি ইউনিয়নের নব নির্বাচিত মেম্বার সাংবাদিক মোঃ বিল্লাল মোল্লা, ‘বিবিজি বাংলা’ কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তারুণ্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা বশির আহাম্মদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আল আমিন, স্বেচ্ছাসেবক মোঃ ওমর ফারুক, মোঃ সিয়াম, মোঃ জাহিদ হাসান, মোল্লা মোহাম্মদ ইয়াসিন, মোঃ রনি, মোঃ এবাদুল, মোঃ মাকসুদুল প্রমূখ।

অনুষ্ঠানের উদ্বোধক মো. আলী আশরাফ খান বলেন,
‘আজকের এই গুরুত্বপূর্ণ দিবসে তারুণ্যের আলো সংগঠন যে আয়োজন করেছে, আমরা তাদেরকে ধন্যবাদ জানাই। আমরা চাই, গতানুগতিক ধারার জন্মদিনের উৎসব ব্যতিরেকে এমন সৃষ্টিশীল কাজের মাধ্যমে জন্মদিন পালন করার একটি নব সংস্কৃতি চালু হোক সমাজে’। এসময় তিনি সংগঠনের সকল সদস্যদের প্রতি ‘সময়’কে যথাযথভাবে কাজে লাগানোর আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতি তিতাস ক্যামব্রিয়ান স্কুলের প্রিন্সিপাল মোঃ আজহারুল ইসলাম বলেন,’ যে কোন ভালো কাজের সঙ্গে আমরা আছি সব সময়। আমাদের প্রতিষ্ঠান আপনাদের সেবামূলক কার্যক্রমের জন্য খোলা আছে এবং থাকবে সামনের দিনগুলোতেও’।
তিনি আরও বরেন, ‘তারুণ্যের আলো সংগঠন, আমাদের স্কুলের শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে আমাদের ঋণী করে ফেললেন।
এই অতি গুরুত্বপূর্ণ সেবার জন্য আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন