1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বাংলাদেশ মানবাধিকার কমিশনের বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলা আঞ্চলিক কমিটি অনুমোদন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৯১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ মানবাধিকার কমিশনের কুমিল্লা জেলার বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলা আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে।গাজী মো: জহিরুল ইসলাম সভাপতি এবং গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়’কে সাধারণ সম্পাদক,করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদিত হয়েছে।

(৪ জুলাই ২০২২) সোমবার সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় মালিবাগে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন প্যাডে পরিচালক এ্যাড.ফারাহ দিবা স্বাক্ষরিত ৭১ সদস্য বিশিষ্ট বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলা আঞ্চলিক কমিটির অনুমোদন দেন।এসময় উপস্থিত ছিলেন মহা সচিব ডা. সাইফুল ইসলাম দিলদার ।

কমিটিতে সিনিয়ন সহ- সভাপতি ফরিদ আহমেদ মাস্টার,সহ-সভাপতি মোহাম্মদ রুহুল আমিন ফকির,সহ-সভাপতি আবু তাহের,সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক জহিরুল হকসহ ৭১ সদস্য স্থান পেয়েছে।

এসময় ঢাকা জেলার মানবাধিকার কমিশনের সদস্য সচিবসহ বিভিন্ন পর্যায়ের মানবাধিকার কর্মী ও সংগঠক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।উক্ত প্যাডে বুড়িচং-ব্রাহ্মণপাড়া আঞ্চিল কমিটির কার্যক্রমের পাশাপাশি দুই উপজেলার কমিটির কার্যক্রমকে তদারকি করার নির্দেশনা দিয়েছে।

বুড়িচং-ব্রাহ্মণপাড়া অঞ্চলের অসহায় ও নির্যাতিত নারী-পুরুষ তথা ধর্ম, বর্ণ, গোত্র, জাতি, উপজাতি নির্বিশেষে সমভাবে আইনগত সাহায্য পেতে এবং মানবধিকার লংঘন জনিত যেকোনো কর্মকাণ্ড প্রতিরোধে ভূমিকা পালন করবে উক্ত কমিটি।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন