1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বন্যাদুর্গত এলাকায় দ্রুত লঙ্গরখানা চালু করুন : ডাঃ ইরান

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ২৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
সিলেটকে বন্যাদুর্গত এলাকা ঘোষণা করার দাবি ও পাশাপাশি সমগ্র সিলেটসহ আশপাশের জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে সরকার ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বন্যাদূর্গত এলাকায় সরকারী ত্রান পর্যাপ্ত নয়। অতিদ্রুত বন্যা কবলিত অসহায় নিরন্ন মানুষের জন্য প্রতি ইউনিয়ন ও শহরে ওয়ার্ড ভিত্তিক লঙ্গরখানা চালু করে খাদ্য, ওষুধ, চিকিৎসা সেবা নিচিশ্চ করতে হবে, নইলে মানবিক বির্পযয় অপেক্ষা করছে।

তিনি আজ (২৪ জুন) সিলেট মহানগর লেবার পার্টির উদ্যোগে শেখঘাট, সোবহানিঘাট, দক্ষিন সুরমা, উপশহর-সহ বিভিন্ন এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে খাবার বিতরন কালে একথা বলেন।

তিনি অবিলম্বে সিলেট, সুনামগঞ্জ-সহ পানিবন্দি উপজেলাগুলোকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে সরকারের প্রতি জোর দাবি জানিয়ে বলেন, সিলেটে বন্যা পরিস্থিতি ভয়ংকর রূপ ধারণ করেছে। বন্যার্ত মানুষ আশ্রয় নেওয়ার জন্য আকুতি জানাচ্ছে। বন্যাকবলিত এসব মানুষের জন্য ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে লঙ্গরখানা চালু করে খাবারের বন্দোবস্ত করতে হবে। সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, কিশোরগঞ্জকে বন্যাদুর্গত অঞ্চল ঘোষণা করে রাষ্ট্রীয়ভাবে বন্যার্তদের উদ্ধার, আশ্রয়, চিকিৎসা, খাবার ও ত্রাণ কার্যক্রম জোরদার করতে হবে।

‌সি‌লেট মহানগর লেবার পা‌র্টির সভাপ‌তি মাহবুবুর রহমা খা‌লে‌দের সভাপ‌তি‌ত্বে ত্রান বিতরন কা‌লে বাংলাদেশ লেবার পার্টির ভাইস চেয়ারম‌্যান এস এম ইউসুফ আলী, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, মানবা‌ধিকার সংরক্ষন সংস্থার চেয়ারম‌্যান অ‌্যাড. জহুরা খাতুন জুঁই, লেবার পা‌র্টির আর্ন্তজা‌তিক সম্পাদক খোন্দকার মিরাজুল ইসলাম, সুনামগঞ্জ জেলা সভাপ‌তি আজমল হো‌সেন, ঢাকা উত্তর সাধারন সম্পাদক আ‌রিফ সরকার উপ‌স্থিত ছি‌লেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন