1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

পদ্মা সেতু বাংলাদেশের মর্যাদার প্রতীক : আইনমন্ত্রী

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৩৪ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, পদ্মা সেতু বাংলাদেশের মর্যাদার প্রতীক। এই একটি সেতু নির্মাণের কারণে সারা বিশ্বে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ঢাকাস্থ কসবা সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক, গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হকের মাতা মরহুমা জাহানারা হক ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনসহ চারজনকে গুণীজন সংবর্ধনা এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আনিসুল হক বলেন, জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করেছেন। এটি শুধু একটি সেতু নয়, এটি বাংলাদেশের জনগণের নিজেদের শক্তিতে বড় কিছু করার প্রতীক। আমরা করতে পারি, আমাদের কাছে কিছুই অসম্ভব নয়, সেটা প্রমাণ করার একটি প্রতীক হচ্ছে পদ্মা সেতু।

আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গত জুন মাসে পদ্মা সেতু চালু করেছেন, ২৮ ডিসেম্বর ঢাকায় মেট্রোরেল চালু করেছেন, আগামী কিছু দিনের মধ্যে কর্ণফুলী ট্যানেল ও আরো ফোর লেইন রাস্তার উদ্বোধন করবেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অনেক এগিয়ে গেছে। আমরা সেই অবস্থান ধরে রাখতে চাই। শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে চাই। এজন্য যা করা প্রয়োজন, সেটা আমাদের করতে হবে।
আইন ও বিচার বিভাগের সচিব মো: গোলাম সারওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উত্তরা গ্রুপের চেয়ারম্যান মতিউর রহমান মিন্টু, প্রকৌশলী কবির আহমেদ ভূঁইয়া প্রমুখ বক্তৃতা করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন