1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

দাউদকান্দিতে মরহুম ড. জসীম উদ্দিন আহমেদ স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:
দাউদকান্দিতে মরহুম ড. জসীম উদ্দিন আহমেদ স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৩০ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার নামাজের পর
উপজেলার গৌরীপুর দক্ষিণ বাজারের দাওয়াতুল কোরআন মাদরাসায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
‘সৃষ্টি’ সাহিত্য-সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ‘সৃষ্টি’র সভাপতি মোঃ সফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবি, কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, অনুষ্ঠানের আলোচক মুফতী মাও. মুক্তার হোসেন মুহাদ্দিস।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ‘সৃষ্টি’ সংগঠনের উপদেষ্টা ও প্রাক্তণ বিশিষ্ট ব্যাংকার মোঃ শাহআলম, মাদরাসার প্রতিষ্ঠাতা হাফেজ মোঃ বিল্লাল হোসেন,
মাও. তাজুল ইসলাম, হাফেজ ইকবাল হোসেন, হাফেজ জাহিদুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলার দপ্তর সম্পাদক মোঃ তৈয়ব আলী, ‘সৃষ্টি’ সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম রাসেল প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, খতমে কোরআনের সদস্যগণ, ওই মাদরাসার শিক্ষকবৃন্দ ও ৪০ জন শিক্ষার্থী। পরে মাদরাসার এতিম ও সাধারণ ছাত্রদের দুপুরের খাবার পরিবেশন করা হয় ‘সৃষ্টি’ সংগঠনের পক্ষ হতে।

উল্লেখ্য যে, প্রখ্যাত ভাষাসৈনিক, আন্তর্জাতিক পরমাণু বিজ্ঞানী, একুশে পদক প্রাপ্ত ও দাউদকান্দির গর্বিত সন্তান ড.জসিম উদ্দিন আহমেদ গত ২১ সেপ্টম্বর বুধবার বিকেল সাড়ে পাঁচটায় ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেন।
তাঁকে ২৫ সেপ্টম্বর গুলশানের আজাদ মসজিদে জানাজা শেষে মীরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন