1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

চান্দলার মাদক ব্যবসায়ী জাকির আবারও মেম্বার প্রার্থী

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৭০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আবারও মেম্বার প্রার্থী হয়ে ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মোঃ নান্নু খানের ছেলে মোঃ জাকির হোসেন খান ব্রাহ্মণপাড়া থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। আসন্ন ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে চান্দলা ৫ নং ওয়ার্ডে ভ্যানগাড়ি মার্কায় মেম্বার পদপ্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। থানা সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ জাকির হোসেন মাদক ব্যবসার সাথে জড়িত আছে। ২০১৯ সালের ২৫ ফেব্রুয়ারি অপর এক মাদক ব্যবসায়ীর সাথে মাদকসহ গ্রেপ্তার হয়ে বেশ কিছুদিন কারাগার বরণ করেন। ব্রাহ্মণপাড়া থানার এফআইআর নং ৪৩/৭২, তারিখ ২৫ ফেব্রুয়ারি ২০১৯, এ মাদক মামলায় সে এজাহারভুক্ত আসামি।

   

এছাড়া ২০১১ সালের ২০ ডিসেম্বরের অপর একটি মাদকের মামলারও সে এজাহারভুক্ত আসামি। সে ২০০৭ সালের ২১ নভেম্বরের আরেকটি মামলার এজাহারভুক্ত আসামি। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি এ প্রতিনিধিকে জানান, জাকির হোসেন খান এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি ও জোরপূর্বক তাকে ভোট দেওয়ার জন্য প্রকাশ্যে হুমকি দমকি দিচ্ছে বলে একাধিক সাধারণ মানুষ তার বিরুদ্ধে অভিযোগ করেন। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসাসহ বিভিন্ন খারাপ কাজে জড়িত, রাত হলেই তার ঘরে মাদক ও জুয়ার আসর বসে বলে বিশ্বস্থ সুত্রে জানা যায় এবং এটাও জানা যায় আসন্ন ইউপি নির্বাচনে সে প্রভাব খাটিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে নির্বাচিত হবার পাঁয়তারা করছে। এলাকার সাধারন জনগন এ ব্যাপারে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন