1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২৮৯ বার পড়া হয়েছে

গোদাগাড়ী সংবাদদাতা: রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় দুই বিজিবি সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।

শনিবার (১৩ জুন) সকালে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের সারাংপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বিজিবি সদস্যেরা হলেন ল্যান্স নায়েক জুবায়ের (৩৪) ও ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫) তারা বিজিবির রাজশাহী ৫৩ ব্যাটালিয়নের সদস্য। আহতদের পরিচয় পাওয়া যায়নি।
হতাহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পাঠিয়েছে।

এব্যপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম বলেন শনিবার সকাল ৭টা ৪০ মিনিটের দিকে বিজিবির নিজস্ব গাড়ী রাজশাহী গামী চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসলে গোদাগাড়ী সরকারি কলেজের পাশে সারাংপুর এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চাঁপাইনবাবগঞ্জ গামী একটি মালবাহী ট্রাকের ধাক্কায় বিজিবির গাড়ীটি রাস্তার মধ্যে ছিটকে পড়লে ঘটনাস্থলে ল্যান্স নায়েক জুবায়ের মারা যায় এরপর হাসপাতালে নেওয়ার পথে ল্যান্স নায়েক আবু সাঈদ মারা যায়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন