1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

গণসংযোগ ও প্রচারাভিযানে এবং জনমতের এগিয়ে আছে মেম্বার প্রার্থী জাকারিয়া খান

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩১৩ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বুড়িচং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ও উদীয়মান সমাজ সেবক মাওলানা মোঃ জাকারিয়া খান তরুনদের আইকন হিসেবে জনমতে এগিয়ে রয়েছে। তরুন প্রজন্ম আগামী দিনে জাকারিয়া খানকে তাদের এলাকার কর্ণদার নির্বাচিত করে সামাজিক উন্নয়ণের মূলধারা পরিবর্তন করতে চাচ্ছে।
আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লার বুড়িচংয়ে জমে উঠেছে নির্বাচনী কার্যক্রম। উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা গণসংযোগ ও প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। বুড়িচং সদর ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হয়েছেন বুড়িচং বিজয়পাড়ার কৃতিসন্তান, শিক্ষানুরাগী সমাজকর্মী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাকারিয়া খান সৌরভ। তিনি মেম্বার প্রার্থী হওয়ায় এলাকায় প্রাণচাঞ্চল্য বিরাজ করছে। এলাকার সকল বয়সের ভোটারদের মধ্যে আনন্দের বন্যা বইছে। তার প্রত্যেকটি গণসংযোগ ও প্রচারাভিযানে তরুণরা এগিয়ে আসছে। তিনি একজন সুশিক্ষিত ব্যক্তিত্ব। প্রতিবেদকের সাথে আলাপকালে জাকারিয়া খান সৌরভ বলেন, এলাকার মানুষ ভালোবেসে আমাকে প্রার্থী করেছে। নির্বাচনে অংশগ্রহণ করে আল্লাহর রহমতে জয় লাভের মাধ্যমে আমি তাদের এই ভালবাসার প্রতিদান দিতে চাই। আমার ওয়ার্ডের প্রত্যেকটি গরীব দুঃখী মানুষের সহযোগিতায় আমি সব সময় পাশে থাকব ইনশাআল্লাহ। জয় পরাজয় আল্লাহর নির্দেশে হয়ে থাকে। আমি সব সময় এলাকাবাসীর পাশে ছিলাম আছি এবং থাকব ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হলে সরকারি ফি ব্যতীত জনগণের কাছ থেকে অতিরিক্ত কোনো ফি নেবোনা। জনগণের প্রাপ্য অধিকার আমি নিশ্চিত করবো ইনশাআল্লাহ। কয়েকজন তরুণ ভোটার বলেন, আমরা পরিবর্তন চাই, আমরা তারুণ্যের নেতৃত্ব চাই। জাকারিয়া খান সৌরভ প্রার্থী হওয়াতে আমরা অনেক খুশি। আমরা চাই তিনি নির্বাচনে জয়লাভ করুক, এবং ওয়ার্ডের সকল জনগণের সেবা করুক। তার মতো একজন সৎ, আদর্শবান ব্যক্তিকে আমরা এবারে মেম্বার নির্বাচিত করতে চাই।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন