1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

কোরআন – সুন্নাহর আদর্শ বাস্তবায়নে সকলকে যথার্থ ভূমিকা পালন করতে হবে – অধ্যক্ষ আবু জাফর

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৯০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা কমিটির অভিষেক অনুষ্ঠান গতকাল ২২ অক্টোবর (শনিবার) বিকেল ৩ টায় নগরীর একটি অভিজাত সম্মেলন কক্ষে মাওলানা মোঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জননেতা মাছুম বিল্লাহ মিয়াজীর উপস্থাপনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় সিনিয়র প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী এম এ ওয়াহিদ সাবুরী।
প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মাওলানা অধ্যক্ষ আবু জাফর মোঃ মাইনুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন,আহলে সুন্নাত ওয়াল জামাত, কুমিল্লার সাধারণ সম্পাদক খাদেম মোঃ ফিরোজ, কুমিল্লা কেন্দ্রীয় ঈদে মিলাদুন্নবী দ: উদযাপন কমিটির দপ্তর সম্পাদক আলহাজ্ব শাহ মোঃ ইউনুছ গাফফারী বখশী, ফ্রন্টের কেন্দ্রীয় সদস্য অধ্যক্ষ মাওলানা নুরুন্নবী রহমানী । প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সচিব অধ্যাপক নুরুল আলম।
বক্তব্য রাখেন, জেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি মুহাদ্দিস আল্লামা গোলাম মোস্তফা শাহ , সহ-সভাপতি মোঃ আবু বকর, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মোঃ আমিনুল ইসলাম আকবরী,সহ সাংগঠনিক সম্পাদক কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির,অথ সম্পাদক মোঃ তাবারুক হোসাইন মিয়াজী, যুবনেতা মোঃ মজিবুর রহমান, মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলম তাহেরী, মাজহারুল আনোয়ার, মাওলানা মুহাম্মদ নুরুল ইসলাম,ডা: আবু হানিফ বিএ, ছাত্রনেতা মোঃ আনোয়ার হোসেনসহ আরো অনেকে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আবু জাফর মোঃ মাইনুদ্দিন বলেন, কোরআন- সুন্নাহর পরিপূর্ণ অনুসরণের মাধ্যমেই কেবল কল্যাণময় ও ইসলামী সমাজ কায়েম করা সম্ভব। তিনি রাসুল সাঃ এর জীবন আদর্শের মাধ্যমে এবং কোরআন -সুন্নাহের অনুসরণ করে যথাযথ ভূমিকা পালন করতে সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, নবীজির আদর্শ গ্রহণ ও পালন করতে পারলেই স্বল্প সময়ে দেশের মানুষ সেই সোনালী সমাজ উপভোগ করতে পারবে বলে আশা করেন |

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন