1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে।

কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া আসন থেকে গণফোরামের মনোনীত প্রার্থী  কুমিল্লা জেলা গণফোরামের সাধারণ সম্পাদক এড. আলীমূল এহছান রাসেল মনোনয়ন পত্র জমা  দিয়েছেন।
গতকাল ৩০ নভেম্বর বৃহস্পতিবার সকালে কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমানের কাছে মনোনয়ন পত্র জমা দেওয়া।
মনোনয়ন পত্র জমা শেষে এড. আলীমূল এহছান রাসেল বলেন, আমরা মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। সুষ্ঠু ভোটের পরিবেশ চাই। প্রশাসনকে বলবো সকল প্রার্থীকে যেন সমানভাবে মূল্যায়ন করে। কাউকে যেন বাড়তি সুযোগ সুবিধা না দেওয়া হয়। আমি এসেছি মানুষের সেবা করতে তাই আমি বুড়িচং ব্রাহ্মণপাড়াবাসীর সেবক হিসেবে তাদের পাশে থাকতে চাই।
এসময় বুড়িচং প্রেসক্লাবে সভাপতি কাজী খোরশেদ আলম,  বিশিষ্ট্য সমাজসেবক আলমগীর হোসেন বাচ্চুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, আগামী বছর ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।
শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন