1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

কুমিল্লা মেঘনা জেনারেল হসপিটালে সাধারন সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৭৮ বার পড়া হয়েছে
  • মোঃ আবদুল আউয়াল সরকার

পবিত্র কুরআন তেলোয়াতের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে কুমিল্লা মেঘনা জেনারেল হসপিটালে সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর ২০২২ খ্রিঃ) কুমিল্লা মেঘনা জেনারেল হসপিটাল (সিএমজিএইচ) ঝাউতলা (পুলিশ লাইন মোড় সড়ক),কুমিল্লার নিজস্ব কার্যালয়ে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান শিশু ও শিশু কিডনি রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির,উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুর রহিম
অর্থ পরিচালক মোঃ রবিউল আউয়াল, নির্বাহী পরিচালক মোঃ শাহ আলম, আবুল কালাম আজাদ,ওমর ফারুক।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের পরিচালক ডাঃ মোঃ আরিফ হায়দার, এ জেড এম সাইফুর রহমান রানাসহ প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ।

সভায় বক্তারা বলেন,কুমিল্লা মেঘনা জেনারেল হাসপাতাল রোগীদের উন্নত সেবা দিয়ে রোগীর পাশে থাকবে। মানসম্মত চিকিৎসা সেবা প্রদানের এই যাত্রায় ভবিষ্যতে যোগ হবে আরও নতুনমাত্রা। এই নগরীর সকল বাসিন্দা পাবে সাধ্যের মধ্যে উন্নত স্বাস্থ্যসেবার সুযোগ।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ আবদুল আউয়াল সরকার।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন