1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

কবি কাজী খোরশেদ আলম এর দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে
  •  মোস্তাফিজুর রহমান

কবি কাজী খোরশেদ আলম এর দ্বিতীয় বই শেষ রাতের যৌবনাবতী চাঁদ বইয়ের মোড়ক উন্মোচন করা হয় হয়েছে। ১ লা ফাল্গুন, ১৪ ফেব্রুয়ারি কুমিল্লা টাউন হল মিলনায়তনের মুক্তিযোদ্ধা কর্নারে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা উপ-সচিব ডক্টর সফিকুল ইসলাম। প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, বই সবাই লিখতে পারেনা। আর যারা লিখতে পারে তাদেরকে অবশ্যই নিরুৎসাহিত না করে উৎসাহিত করুন। ছেলে মেয়েদের হাতে একাডেমিক বইয়ের পাশাপাশি বিভিন্ন গল্প কবিতার বই তুলে দিন তাহলে তাদের মেধা বিকশিত হবে। আমি চাই কাজী খোরশেদ আলমের মতো কুমিল্লা জেলার প্রত্যেক উপজেলা থেকে যাদের যৌগ্যতা আছে তারা বই লিখুক। এবং তাদের সেই জ্ঞান বইয়ের মাধ্যমে আমাদের সকলের মাঝে প্রসারিত হউক। বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বইটির প্রকাশক ও বুড়িচং আইডিয়াল স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম রমজান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিশু রোগ বিশেষজ্ঞ , কুমিল্লা বিএমএ সাবেক সভাপতি ডাক্তার ইকবাল আনোয়ার, বিশিষ্ট ছড়াকার বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল, কুমিল্লা জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরান, বাংলাদেশ মানবাধিকার কমিশন কুমিল্লা জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফরিদ উদ্দিন।

 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি ও বুড়িচং প্রেসক্লাবের উপদেষ্টা আবু মুসা, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আহমেদ লাভলু, দৈনিক সমাজকন্ঠ পত্রিকার সম্পাদক জসীম উদ্দিন চাষি, বুড়িচং প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মোসলেহ উদ্দিন, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, কবি রানা হাসান। এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা প্রেসক্লাবের সদস্য নেকবর হোসেন, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সুমন, নির্বাহী সদস্য ম্যাক রানা, বুড়িচং প্রেসক্লাবের সহ-সভাপতি হাজী জাহাঙ্গীর আলম জাবির, কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জুয়েল রানা মজুমদার, বুড়িচং প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মারুফ আহমেদ কল্প, সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আক্কাস আল মাহমুদ হৃদয়, অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক মো. সুমন, দপ্তর সম্পাদক মো. সাফি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আব্দুল্লাহসহ আরো অনেকে। আলোচনা শেষে অতিথিবৃন্দ শেষ রাতের যৌবনাবতী চাঁদ বইয়ের মোড়ক উন্মোচন করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন