1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

‘আশাহত’ ইমরান খান

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে
  • আন্তর্জাতিক ডেক্স

নির্বাচন নিয়ে আশাহত হয়েছেন পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। তিনি বলেছেন, শিগগিরই যে দেশে সাধারণ নির্বাচন হচ্ছে- এ ব্যাপারে তিনি আর আশাবাদী নন। আজ বৃহস্পতিবার পাকিস্তানের প্রভাবশালী পত্রিকা ডনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বর্তমান আমদানি সরকারের সঙ্গে কথা বলে লাভ নেই বলেও জানান ইমরান খান। পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, কেবলমাত্র সেনাবাহিনী প্রধান দেশে নির্বাচনের ব্যবস্থা করে দিতে পারেন। কিন্তু সেনাবাহিনী প্রধানের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই বলে জানান ইমরান খান।

গতকাল বুধবার জামান পার্ক বাসভবনে পিটিআই চেয়ারম্যান মিডিয়া কর্মকর্তাদের সঙ্গে আরও বলেন, সরকারকে শিগগিরই নির্বাচনের আহ্বান জানানোর চেয়ে যে সব শক্তি পিডিএম সরকারকে সমর্থন করছে তাদের বোঝানো বেশি গুরুত্বপূর্ণ।

ইমরান খান বলেন, দেশে একটি টেকনোক্র্যাট সরকার বসানোর কথা শোনা যাচ্ছে। এটি আমাকে বিশ্বাস করতে বাধ্য করে যে সরকার শিগগিরই যেকোনো সময় সাধারণ নির্বাচন দিতে আগ্রহী নয়।

facebook sharing button
twitter sharing button
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন