1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

আগামীকাল কুমিল্লার বুড়িচং উপজেলার আনন্দপুরে হযরত সালাম শাহ (রহ:)৪৬ তম ওরুছ মাহফিল

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৭১ বার পড়া হয়েছে

আজ কুমিল্লার বুড়িচং উপজেলার আনন্দপুরে
হযরত সালাম শাহ (রহ:)৪৬ তম ওরুছ মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি

আগামীকাল ২২ জুন, বুধবার কুমিল্লার বুড়িচং উপজেলার আনন্দপুরে অবস্থিত হযরত শাহসূফী ফকির আব্দুস সালাম রহ: এর স্মরণে ৪৬ তম বার্ষিক ওরুছ মাহফিল উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আনন্দপুরস্থ মাজার শরীফ প্রাঙ্গণে বাদযোহর অনুষ্ঠিত হবে। দেশের বন্যা পরিস্থিতি এবং করোনা মহামারী বৃদ্ধির কারণে সকল কর্মসূচি সীমিত এবং রাতের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে এলাকাবাসী,দ্বীনদার, আশেকান, তরিকতপন্থী -সুন্নী জনতাসহ সকলের উপস্থিতি কামনা করছেন আনন্দপুর মাজার ও খানকা শরীফ পরিচালনা কমিটির সভাপতি, কলামিস্ট ও সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।
কর্মসূচির মধ্যে রয়েছে, খতমে কোরআন, খতমে গাউছিয়া ও খাজেগান,মাজার শরীফে গিলাফ চড়ানো, দোয়া, মিলাদ মাহফিল, মোনাজাত ও তাবারুক বিতরণ। উপস্থিত থাকবেন স্থানীয় আলেম- ওলামা, হাফেজ, ইমাম ও মুসল্লিগণ।

বার্তা প্রেরক
ডা: মোঃ নজরুল ইসলাম রিপন
সাংগঠনিক সম্পাদক
আনন্দপুর মাজার ও খানকা শরীফ
বুড়িচং, কুমিল্লা।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন