1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

ইসলামী ব্যাংকের বুড়িচং শাখার আরডিএস প্রকল্পের কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬৮ বার পড়া হয়েছে

বুড়িচং(কুমিল্লা) সংবাদদাতা
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বুড়িচং শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ কর্মসূচী আজ ২৬ সেপ্টেম্বর বিকাল ৪ টায় শাখা প্রধান ও ফাষ্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নাজমুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।


প্রিন্সিপাল অফিসার আবু সায়েম মোহাম্মমদ মোহসিনুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট  শহীদুল্লাহ মজুমদার ,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জোন আরডিএস অফিসার ও প্রিন্সিপাল অফিসার মোঃ তোফায়েল আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন সৈয়দ নাজমুল হাছান। আরোও বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক কুমিল্লা জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মোঃ সফিকুর রহমান, প্রকল্প কর্মকর্তা ফারুক মোঃ কায়সার প্রমুখ।


সভাপতি মোহাম্মদ নাজমুল হোসেন তার বক্তব্যে বলেন- বুড়িচং- ব্রাহ্মণপাড়া এলাকার গ্রামীন জনসাধারনের আর্থিক উন্ময়নে সরকার ঘোষিত চলমান বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নে ইসলামী ব্যাংকের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা অঙ্গীকার করেন।


প্রধান অতিথি শহীদুল্লাহ মজুমদার তার বক্তব্যে বলেন-ইসলামী ব্যাংক ১৯৯৫ইং সাল থেকে গ্রামের মানুষের দারিদ্র্য বিমোচন ও আর্থিকভাবে স্বাবলম্বী করার পাশাপাশি শিক্ষা ও নৈতিক মানন্নোয়নে ভূমিকা রেখে যাচ্ছে। ইসলামী ব্যাংক বর্তমানে প্রায় ৩০ হাজার ৫শত গ্রামে ৮ লক্ষ ৭০ হাজার গ্রাহকের মধ্যে ৫শত ১০ কোটি টাকার বিনিয়োগ সুবিধা প্রধান করেছে। আগামীতে বাংলাদেশের সকল গ্রামে দারিদ্র বিমোচনের লক্ষ্যে ইসলামী ব্যাংকের কার্যক্রম সম্প্রসারিত করা হবে।
প্রশিক্ষণ শেষে শ্রেষ্ঠ ৫ জন কেন্দ্র প্রধানের হাতে পুষ্কার তুলে দেন প্রধান অতিথি কুমিল্লা জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শহীদুল্লাহ মজুমদার।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন