1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

হঠাও লুটেরা, বাঁচাও দেশ : গয়েশ্বর চন্দ্র

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১৬৩ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গযেশ্বর চন্দ্র রায় বলেছেন, সকল স্বৈরাচারকে হার মানিয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার। তাই তাদেরকে স্বৈরাচার বলব, নাকি ফ্যাসিবাদী বলবো, নাকি কর্তৃত্ববাদী বলবো? কোন ভাষায় বললে তাদেরকে জনগণের সামনে তুলে ধরা যায়, বাংলা অভিধানে বা ইংরেজি ডিকশনারিতে কোনো ভাষা খুঁজে পাচ্ছি না। তাই বলতে হয়, হঠাও লুটেরা, বাঁচাও দেশ। জনগণের বাংলাদেশ।

শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রিজভী আহমেদ এবং বর্তমান রাজনৈতিক পেক্ষাপট শীর্ষক আলোচনা সভার আয়োজন করে রাজশাহী ইউনিভার্সিটি ন্যাশনালিস্ট এক্স স্টুডেন্ট এ্যাসোসিয়েশন (রুনেসা)।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ বাহাউদ্দীন বাহারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মল্লিক মো: মোকাম্মেল কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান তপন, সহ-সভাপতি মমিনুল হক পিন্টু, সংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক মাহবুব আলম ফরহাদ, ইউসুফ আলী মোল্লা, রবিউল আলম মন্টু, মিনহাজ উদ্দিন মানিক, দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম, এছাড়া সংগঠনের হামিদুর রহমান বাবু, শরিফুল ইসলাম শাওন, মুস্তাফিজুর রহমান মনির, জাকির হোসেন বাবু, আশফাক সরকার মনু, কাওসার আলী ও মাসুদ করিম প্রমুখ।

গয়েশ্বর বলেন, গত ৭ ডিসেম্বর বিএনপি’র অফিসে যে তাণ্ডব করেছে এটা ৭১ সালের পাক বাহিনীর বর্বরতা কেও হার মানায়। বিএনপির অফিসের মধ্যে যে পরিমাণ টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে এতে নয়, গ্যাসেই মানুষের মৃত্যু হওয়ার কথা।

গয়েশ্বর বলেন, সরকারকে ক্ষমতা রাখার জন্য যে সকল পদক্ষেপ নেয়া হয় তার পাল্টা জবাব যেটা দেয়ার সেটাই দেব। যদি আমরা দেশটাকে মুক্ত করতে চাই, যদি আমরা গণতন্ত্রকে মুক্ত করতে চাই। আমাদের লড়াইটা হচ্ছে আগাগোড়া গণতন্ত্রের।

বিএনপি’র স্থায়ী কমিটির এই সদস্য বলেন, গণতন্ত্রের লড়াইয়ে আজকে যারা ত্যাগ স্বীকার করছে, জেল জুলুমের শিকার হচ্ছে এগুলো পরিশোধ করার একটাই বিষয়। এই ফ্যাসিবাদের পতন ঘটানো অর্থাৎ গণতন্ত্রকে পূর্ণ প্রবর্তন করা। তাই শেষে বলতে হয়, হঠাও লুটেরা, বাঁচাও দেশ। জনগণের বাংলাদেশ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন