1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

স্কুলে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল ফাবিহা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৮২ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রাইভেটকারের ধাক্কায় ফায়জাতুন নুর ফাবিহা (৯) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর দেড়টায় উপজেলার খৈয়াছরা ইউনিয়নের পশ্চিম পোলমোগরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লাইনে এ ঘটনা ঘটে।

নিহত ফাবিহা সাহেরখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শেখ আলী পণ্ডিত বাড়ির নুরুল করিম দুলালের দ্বিতীয় মেয়ে।

ফাবিহা খৈয়াছরা ইউয়িনয়ের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম পোলমোগরা এলাকার নানার বাড়ি থেকে পড়ালেখা করতো। সে পশ্চিম পোল মোগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মো: জিয়া বলেন, বুধবার দুপুরে চট্টগ্রাম শহর থেকে সিডিএম বাসে করে ফিরছিলাম। প্রাইভেটকারটি আমাদের সামনে ছিল। মেয়েটি রাস্তার পূর্বপাশ থেকে পশ্চিম পাশে পার হওয়ার সময় দ্রুতগতির প্রাইভেটকারের সাথে ধাক্কা খেয়ে ১৫ থেকে ২০ হাত দূরে পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে নিহত হয়। সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে নিয়ে আসা হয়। তবে প্রাইভেটকারটি আটক করা সম্ভব হয়নি।

ফাবিহার বড় বোন ফাতেহা বলেন, আমি মিরসরাই পৌরসদরের মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করি। বিজয় দিবস উপলক্ষে আমাদের স্কুলে আজ স্কাউটের একটি প্রস্তুতি অনুষ্ঠান ছিল। যাওয়ার পথে আমি ফাবিহাকে নিয়ে গিয়েছিলাম। আমার আসতে দেরি হবে বলে তাকে একটি সেইফলাইনে তুলে দিয়েছিলাম। পরে খবর পাই রাস্তা পার হওয়ার সময় আমার ছোট বোন প্রাইভেটকারের ধাক্কায় নিহত হয়েছে।

পশ্চিম পোলমোগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল গণি বলেন, আজকে আমাদের স্কুলে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠান শেষে স্কুল সাড়ে ১২টার দিকে ছুটি হয়ে যায়। পরে জানতে পারি, ফাবিহা আজ স্কুল আসেনি। সে তার বড়বোনের স্কুলে গিয়েছিল। ফাবিহা ছাত্রী হিসেবে ভালো ছিল।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শাহাদাত হোসেন বলেন, প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্রী নিহত হওয়ার বিষয়টি অবগত নই। তবু খোঁজ নিয়ে দেখছি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন