1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

সুখে-দুঃখে জনগণের জন্য কাজ করতে চাই-স্বতন্ত্র প্রার্থী খোকন

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৬৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

কুমিল্লা জেলার বি-পাড়া উপজেলার ৫নং দুলালপুর ইউনিয়ন পরিষদের জনগণের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম খোকন বলেন,সুখে-দুঃখে জনগণের জন্য কাজ করে জনদুর্ভোগ লাঘবের জন্য কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন।
বেজোড়া গ্রামের শাহ আলম ভুইয়ার ছেলে শরিফুল ইসলাম খোকন সাধারণ জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করেন। জনগন তাকে খুব ভালোবাসেন তাই তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য সিদ্ধান্ত নিয়েছেন। তিনি করোনা মহামারি চলাকালিন কর্মহীন অসহায় গরীব দুখি মানুষদের মধ্যে প্রায় ১ লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তা ছাড়া তিনি বিজয় লাভ করলে সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে কাজ করে যাবেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন