1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ইন্দোনেশিয়া মেয়ে প্রেমের টানে বাংলাদেশে, অতপর বিয়ে।

সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু এমপির সুস্থতা কামনায় বুড়িচং ব্রাহ্মণপাড়ায় বিশেষ

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি:-

বিশেষ্ট রাজনীতিবিদ ও সিনিয়র পার্লামেন্টিরিয়ান সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী,বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সভাপতি ,বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এড.আবদুল মতিন খসরু এমপি গত ১৬ মার্চ কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়। তারপর থেকে তিনি ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতা কামনা করে বুড়িচং আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল হাসেম খান, সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আখলাক হায়দার,ব্রাহ্মনপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাহাঙ্গীর খান চৌধুরী, সাধারণ সম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকে আবদুল বারী দলীয় নেতাকর্মীদের নিয়ে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন। এছাড়া ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ¦ মুহাম্মদ আবু তাহের উপজেলা পরিষদের উদ্যোগে ও তার ব্যক্তিগত অর্থায়নে বিশেষ দোয়া মাহফিল করেছেন।
বিশেষ দোয়া মাহফিল করেছেন বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যাণ সমিতি বপেক্স এর প্রতিষ্ঠাতা সভাপতি এমপি আবদুল মতিন খসরুর একান্ত সচিব মাহবুব হোসেন,সাধারণ সম্পাদক রিহ্যাব পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আল আমিনসহ বপেক্সের সদস্যবৃদ। এছাড়া দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন স্ব-স্ব উদ্যোগে বিশেষ দোয়া অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন