1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ বুড়িচং থানা পুলিশ ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে। ভরাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কুমিল্লায় ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার। বুড়িচং ভরাসার ইন্জি. এরশাদ গার্লস হাই স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ১যুবক নিহত বুড়িচংয়ে মোহাম্মদ আলী স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ইন্দোনেশিয়া মেয়ে প্রেমের টানে বাংলাদেশে, অতপর বিয়ে।

শ্রীপুরে নিরাপত্তার দাবীতে সংবাদ সম্মেলন

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে

শ্রীপুরে নিরাপত্তার দাবিতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন ও মানববন্ধন

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক পরিবারের ওপর হামলা,
নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন।


শনিবার বেলা ১১টায় শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের মিটালু গ্রামের তেঁতুলতলা-ত্রিমোহনী সড়কে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগী আউলাদ হোসেনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, প্রতিবেশী ও প্রতিপক্ষ মোহাম্মদ রাসেল, আব্দুল রহমান সহ তাদের সহযোগীরা গত ২০ জানুয়ারি রাত আনুমানিক ১০ টার দিকে তাদের বাড়ি যাতায়াতের রাস্তায় গতিরোধ করে মৃত বরকত আরাফাতের ছেলে আউলাদ হোসেনের উপর অতর্কিত হামলা চালায়। পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার কর। তাকে প্রথমে শ্রীপুর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর হামলাকারীরা তাকে এবং তার পরিবারের সদস্যদেরকে খুন জখমের হুমকি অব্যাহত রেখেছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন