1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

শোক সংবাদ

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে
  • গাজী জাহাঙ্গীর আলম জাবির, কুমিল্লা 

না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লা গণমাধ্যম অঙ্গনের প্রিয় মুখ বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির স্টাফ রিপোর্টার জালাল উদ্দিন (৫১)।

বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে পাঁচটায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এর আগে সোমবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর মোগলটুলির বাসভবনে মস্তিষ্কে রক্তক্ষরণ হলে দ্রুত তাকে কুমিল্লা মুন স্পেশালিস্টড হসপিটালে ভর্তি করানো হয়। সেখানে আইসিওতে থাকা অবস্থায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরদিন মঙ্গলবার তাকে ঢাকার শমরিতা হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টাতেও সাংবাদিক জালালের শারীরিক অবস্থা অপরিবর্তিত থাকে। বুধবার সন্ধ্যা ৫ টা ৩০ মিনিটের দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সহ-সভাপতি ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাবেক আহবায়ক জালাল উদ্দিনের নিজ বাড়ি কুমিল্লা শহরতলির চাঁনপুরে। তার মৃত্যুর খবরে কুমিল্লার সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মরহুম অধ্যাপক আবদুল মান্নানের জ্যেষ্ঠপুত্র জালাল উদ্দিন সাংবাদিকতা পেশার পাশাপাশি একটি কলেজে অধ্যাপনা করতেন এবং পিতার রেখে যাওয়া প্রতিষ্ঠান নবযুগ হোমিও হলের হাল ধরেন।

তার স্ত্রী নিগার সুলতানা কুমিল্লার আদালতে আইন পেশায় নিয়োজিত। এ দম্পতির ১৬ বছর বয়সী একমাত্র কন্যা এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে ও ১১ বছর বয়সী পুত্র ষষ্ঠ শ্রেণীতে অধ্যয়নরত। তাঁর মৃত্যুতে সদর আসনের সংসদ সদস্য, সাংবাদিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন