1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা :স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৮৩ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

বাংলাদেশে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল। তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। তাই শেখ হাসিনার নেতৃত্বে আমরা আলোকিত থাকতে চাই।

বুধবার সকালে নরসিংদী জেলা পুলিশের আয়োজনে মনোহরদী থানা প্রাঙ্গনে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের জনগণ জঙ্গিদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। আমাদের দেশের মানুষ ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয়। এ সত্য বারবার প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক আদর্শে বিশ্বাস এবং মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ়, সুদক্ষ ও দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের গুণে বাংলাদেশ আজ সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ বাংলাদেশ আলোকিত হয়েছে। এই আলোর ধারা আমাদেরকে প্রধানমন্ত্রীর নেতৃত্বে অব্যাহত রাখতে হবে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন (এমপি) বলেন, এদেশের মানুষ জঙ্গিবাদকে আশ্রয়-প্রশ্রয় কখনো দেয়নি এবং দেবে না। জনগণের জঙ্গিবিরোধী মানসিকতার কারণেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষে জঙ্গিবাদ দমনের কাজ সহজ হয়ে যায়। সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করলে সরকারের পক্ষ থেকেই মোকাবেলা করা হবে।

সমাবেশের আগে স্বরাষ্ট্রমন্ত্রী মনোহরদী থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন নরসিংদী-২ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, সংরক্ষিত নারী সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মো: মারুফ খান, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান ভূঁইয়া, নরসিংদী সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি আব্দুল মোতালিব পাঠান, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ড. মশিউর রহমান মৃধা, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন