1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

শেখ হাসিনার পতন ছাড়া দুর্ভিক্ষ ঠেকানো যাবে না : ডাঃ ইরান

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ২২৫ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

জনগন আওয়ামী জুলুমতন্ত্র থেকে মুক্তি চায় মন্তব্য করে লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগের লুটপাট দুর্নীতি ও অর্থপাচারের বিরুদ্ধে দেশের যুবসমাজকে ঐক্যবদ্ধ করতে পারলে জনগন দুঃশাসন থেকে মুক্তি পাবে। দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও অর্থসংকটের কারনে ৭৪ সালের ন্যায় দুর্ভিক্ষ ধেয়ে আসছে। শেখ হাসিনার পতন ছাড়া দুর্ভিক্ষ ঠেকানো যাবে না। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় গিয়েছে, তখনই দেশের সম্পদ লুটপাট ও পাচার করে দেশে দুর্ভিক্ষ সৃষ্টি করেছে।

ডাঃ ইরান বলেন. যুবমিশনকে দেশের সকল যুবসংগঠনকে ঐক্যবদ্ধ করতে ভুমিকা রাখতে হবে। দেশে করোনা ও বন্যার কারনে লক্ষ লক্ষ মানুষ বেকার হয়েছে। অর্থনৈতিক মন্দার কারনে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান কর্মী ছাটাই করছে। নতুন শিল্প কারখানা চালু তো দূরের কথা, চলমান প্রতিষ্ঠান জ্যামিতিক হারে বন্ধ হচ্ছে। চাকরীর অভাবে দেশের ৫ কোটি বেকার যুবসমাজ হতাশা গ্রস্থ হয়ে পড়েছে। তাই সমৃদ্ধ দেশ গড়তে আগামী গনতান্ত্রিক আন্দোলন জোরদার করতে যুবমিশনকে তৃর্নমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে।

তিনি আজ (শুক্রবার) মেজর জলিল মিলনায়তনে বাংলাদেশ যুবমিশনের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

যুবমিশন আহবায়ক মুহিবুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ সৈকত চৌধুরীর পরিচালনায় কর্মসুচীতে প্রধান বক্তা ছিলেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান। বক্তব্য রাখেন লেবার পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা তারিকুল ইসলাম, অর্থ সম্পাদক রাসেল সিকদার লিটন, প্রচার সম্পাদক মনির হোসেন, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন, সাধারন সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন