1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

লকডাউনে বুড়িচংয়ে চুরি প্রবণতা বৃদ্ধি

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৪৮১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

লকডাইনে সকল কিছু বন্ধ থাকায় বুড়িচংয়ে চুরির প্রবণতা বৃদ্ধি পেয়েছে। বুড়িচং বাজারে এক সপ্তাহে চারটি চুরি ঘটনা ঘটেছে।
গত ১৯ এপ্রিল রাতে বুড়িচং বাজার কমিরি সভাপতি মোঃ ছাফর আলী মেম্বারের মালিকানাধীন হাজী ছাফর আলী ভিরার নিচ তলায় অবস্থিত আবুল খায়ের টোবাকোর অফিস এবং একই বিল্ডিংয়ের মায়ের দোয়া অটোপাটসের দোকানের তালা ভেঙ্গে নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায়।
আবুল খায়ের টোবাকোর ডিলার মোঃ রিপন মিয়া জানান, গতকাল রাত অনুমান ২টার সময় বিল্ডিংয়ের মুল গেইটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তাদের অফিসের দরজার তালা ভেঙ্গে নগদ ৫৭ হাজার টাকা, ১টি লেপটব,১ কেইস মেরিজ সিগারেট ১০ হাজার শলাকা যার মূল্য ৩৫ হাজার টাকা নিয়ে যায়।
মায়ের দোয়া অটোপার্সের মালিক মোঃ নুরে আলম জানান, তার দোকানের তালা ভেঙ্গে ব্যাটারী,অটোর পাটস ও নগদ টাকাসহ প্রায় ১লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
হাজী ছাফর আলী মেম্বারের ছেলে মোঃ মাহাবুব আলম জানান, ভাড়াটিয়াদের নিরাপত্তার জন্য আমরা নিজেদের দায়িত্বে আবদুর রশিদ নামে একজন নিরাপত্তা কর্মী অর্থ্যাৎ পাহাড়াদার নিয়োগ করেছি। দোকানগুলোতে চুরির ঘটনা ঘটার পর থেকে পাহাড়াদার আবদুর রশিদকে খোজে পাওয়া যাচ্ছে না। আমরা থানায় খরব দিয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে। একই দিন রাতে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ পালপাড়া এলাকার একটি গরুর ফার্ম থেকে নিরাপত্তা কর্মী আবদুর রশিদকে উদ্ধার করেছে।
অপর দিকে সায়মা পল্ট্রি ফিডের ম্যানেজার শান্ত মিত্র জানান, গত ১২ এপ্রিল দুপুরের হাজী ছাফর আলী মেম্বার ভিলার নিচ থেকে তার ব্যবহৃত ১৫০ সিসির মটর সাইকেল যার নং কুমিল্লা-ল-১২১৪২২ চুরি করে নিয়ে যায়। যার মূল্য ১লক্ষ ৯৫ হাজার টাকা।
এই বিষয়ে শান্ত মিত্র বাদী হয়ে ১২ এপ্রিল বিকেলে বুড়িচং থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দাখিল করেছে।
বুড়িচং উত্তর বাজারের জসিম এসএস ট্রেডার্স এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মালিক আলহাজ¦ জসিম উদ্দিন বলেন, গত কয়েক দিন ধরে তার দোকানের মালামাল চুরি হয়। তাই তিনি সিসি ক্যামেরা সংযোগ করেছেন। সিসি ক্যামেরার মাধ্যমে গত ৮এপ্রিল দেখতে পান যে চট্টমেট্রো ১১-০০৩৮ টাটা কোম্পানীর ট্রাকের মাধ্যমে তার দোকানের ইউনডোর গ্রিল নিয়ে যাচ্ছে।
বুড়িচং থানার এস আই আবদুল জব্বার বলেন, আমি লিখিত অভিযোগ পাইনি। তবে সেই দিন আমি ডিউটিতে ছিলাম। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন