1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে ড্রেজার ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত  বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসীম উদ্দিন ভোটের মাঠে এগিয়ে শিক্ষাবিদ অধ্যাপক মোঃ আমির হোসেন আর নেই কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম

মরহুম মাওলানা মোঃ আবদুল মজিদ খানকে আল্লামা উপাধি প্রদান

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৫৯ বার পড়া হয়েছে

বুড়িচং প্রতিনিধি
বুড়িচং দরবার শরীফের পীর আলহাজ্জ মাওলানা শাহ মোঃ আবদুল জব্বার বলেছেন, মরহুম মাওলানা মোঃ আবদুল মজিদ খান শুধুমাত্র আমার উস্তাদই ছিলেন না বরং তিনি ছিলেন উস্তাদুল উলামা। তিনি ছিলেন আমাদের অভিভাবক। তিনি ছিলেন আল্লামা। তিনি আজ ৫ জুলাই মঙ্গলবার স্থানীয় একটি মিলনায়তনে রংধনু সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের উদ্যোগে মরহুম মাওলানা মোঃ আবদুল মজিদ খান : জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়ার মাহফিলে এ কথা বলেন। রংধনুর সেক্রেটারি মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট মোঃ সাইফুল আলম। রংধনুর সহ-সেক্রেটারি মোঃ রাশেদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম মেম্বার, ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজির সহকারী অধ্যাপক মোঃ মনিরুল ইসলাম, জগতপুর এডিএইচ সিনিয়র ফাযিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা মোঃ আবু নাইম সাইফী।
বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্জ মোঃ আবুল হাশেম (ক্যাশিয়ার), ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ আনোয়ার হোসাইন, বিবেকের বুড়িচং উপজেলার টিম প্রধান নাজির মাহমুদ নসির ভূঁইয়া, মরহুমের জ্যেষ্ঠ পুত্র মাওলানা মোঃ জাকারিয়া খান, বুড়িচং মডেল একাডেমীর সহকারী শিক্ষক মোঃ তাজুল ইসলাম, কংশনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মোঃ শরিফুল্লাহ খান, কৃষিবিদ মোঃ আল-আমিন ভূঁইয়া প্রমুখ।

শেয়ার করুন
আরো সংবাদ পড়ুন