1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ১০:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আলহাজ্ব আব্দুস সাত্তার ভূঁইয়া স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠান কুমিল্লা-৫ আসনে গণফোরামের প্রার্থী এড.আলীমূল এহছান রাসেলের মনোনয়নপত্র জমা বুড়িচং বিপাড়া মানুষের সুখে দুঃখে পাশে থাকিব — এহতেশামুল হাসান রুমি। ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতি উদ্যোগে ডা: যোবায়দা হান্নান এর মৃত্যুবার্ষিকী পালন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের চুড়ান্ত তালিকা প্রকাশ আব্দুস সাত্তার ভুঁইয়ার স্মরনে রংধনু সাহিত্য সংস্কৃতি পরিষদের আলোচনা ও দোয়া মাহফিল কুমিল্লায় বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ঢাকায় কমলান্ক সাহিত্য একাডেমির স্বর্ন পদক প্রদান আলোচনার মাধ্যমে তফসিল পিছনের সুযোগ আছে –ইসি আনিসুর রহমান

ভারতকে হারানোর নয়াক মিরাজ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১০৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

ভারতের বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জয়ের নায়ক মেহেদী হাসান মিরাজ। ব্যাট হাতে যে কেবল সেঞ্চুরি করেছেন, তাই নয়, বল হাতেও দারুণ ছিলেন। ফলে অনিবার্যভাবে তিনিই হয়েছেন ম্যান অব দি ম্যাচ। অবশ্য দুর্দান্ত ফর্মে থাকা এই খেলোয়াড় ম্যাচ শেষে বেশ বিনয়ী ছিলেন।

তিনি ম্যাচের পর বলেন, গত কয়েক বছর ধরে কঠিন পরিশ্রম করেছি। বিশেষ বিশেষ দিকে আমার বেশি নজর দেয়া দরকার ছিল।

তিনি বলেন, আন্তর্জাতিক ক্রিকেট খেলার জন্য অনেক তথ্য কোচ আমাকে দিয়েছেন। তিনি বলেন, মাহমুদুল্লাহ সিনিয়র খেলোয়ার। আমরা স্রেফ বড় একটি পার্টনারশিপ গড়তে চেয়েছিলাম। আমার জন্য এটা ছিল বিরাট একটি ঘটনা। আর বোলিংয়ের সময় চেষ্টা করেছি, ঠিক জায়গায় বলছি ফেলতে।

দুর্দান্ত সেঞ্চুরি
ভারতের বিরুদ্ধে ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করেন মেহেদী হাসান মিরাজ। শেষ ওভারে ১৫ রান তুলে নিয়ে অসাধারণ এক শতক উপহার দেন তিনি।
এটি তার ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি।

৮৩ বলে আটটি বাউন্ডারি ও চারটি ছক্কা দিয়ে সেঞ্চুরি করেছেন মিরাজ।

আজ ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে এই সেঞ্চুরি করেন তিনি।

এর আগে দলের নাজুক অবস্থায় হাল ধরেন মিরাজ। সাথে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এই জুটির দুর্দান্ত তালমিলে চ্যালেঞ্জিং স্কোর পায় বাংলাদেশ।

শেষ ওভারে ১৫ রান তুলেন দুটি ছক্কা হাকিয়ে। করেন ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন