1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
  3. banglarmukh71@gmail.com : admin1 :
  4. : :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক মুক্ত খবরের ২১তম বর্ষ উদযাপিত দাউদকান্দিতে বিকেএ কুমিল্লা (প.) জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বুড়িচংয়ে নারীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা আটক ৩ এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ নেতা বুড়িচংয়ে যাকাত ও ছদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়ের মাঝে প্রকল্প বিতরণ বুড়িচংয়ে কৃষি শ্রমিক ইউনিয়নের র‍্যালী অনুষ্ঠিত সাত গ্রামের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এড. রেজাউল করিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী আমরা আছি মানবতার সেবায় সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সুলতানপুর ব্যাটালিয়ন ৬০ বিজিবি’ উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাজিলের সাবেক কোচ তিতের ওপর হামলা

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৪৮ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার
কাতার বিশ্বকাপ থেকে বাজিলের বিদায়ের পরেই কোচের পদ থেকে সরে দাঁড়ান তিতে। কিন্তু তাতেও ছাড় মিলছে না নেইমার-রির্চালিসনদের সাবেক কোচের। ব্রাজিলের গণমাধ্যমের বরাত দিয়ে ডেইলি মেইল জানিয়েছে, গত সপ্তাহে রিওতে নিজের বাড়ির সামনে এক দুষ্কৃতিকারীর হামলার শিকার হন তিনি! যা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।
গত সপ্তাহে একদিন সকাল বেলা স্ত্রীকে নিয়ে বাড়ির বাইরে হাঁটতে বেরিয়েছিলেন তিতে। সেই সময় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি চেন দিয়ে তার ঘাড়ে আঘাত করে। এমনকি সেই ব্যক্তি তিতের কাছে ব্যাখ্যা চায়, কেন ব্রাজিল এভাবে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিলো।
এ বিষয়ে সাংবাদিকরা ব্রাজিলের সাবেক কোচের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি স্পষ্ট কোনো জবাব দেননি। তবে পুলিশ প্রাথমিক তদন্তের পরে জানিয়েছে, ওই ব্যক্তি তিতের প্রতিবেশীর বাগানে চেন দিয়ে বেঁধে রাখা সাইকেল চুরি করার চেষ্টা করছিল। সেই সময় তিনি বাধা দিতে গেলে শারীরিকভাবে হেনস্তার শিকার হন। তিতেকে বাঁচাতে এগিয়ে আসেন তার স্ত্রী। অবস্থা বেগতিক দেখে সেই ব্যক্তি পালায়।
উল্লেখ্য, ৬১ বছর বয়সী তিতে ২০১৬ সালে দুঙ্গার স্থলাভিষিক্ত হয়ে ব্রাজিলের জাতীয় দলের দায়িত্ব নেন। তার অধীনে ৮১টি ম্যাচ খেলে সেলেসাওরা। এর মধ্যে ৬০টিতেই জিতে তারা। এই ৮১টি ম্যাচে ১৭৪টি গোল করে ব্রাজিল, বিপরীতে ৩০টি গোল হজম করে নেইমাররা।
তিতে সেলেসাওদের দায়িত্বে থাকা অবস্থায় দলটি সবশেষ গোল হজম করে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ১১৬তম মিনিটে ক্রোয়েশিয়ার বিপক্ষে। তার অধীনে ২০১৯ সালে কোপা জিতে ব্রাজিল, দুইবার রানার্সআপও হয়। এছাড়া ২০১৮ ও ২০২২ বিশ্বকাপে বেলজিয়াম এবং ক্রোয়েশিয়ার কাছে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নেয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন